মা দুর্গার আগমনে খুশি হাওয়া দত্ত পরিবারে! অবশেষে মিল হল পর্ণা সৃজনের, খুশি দর্শক মহল

জি বাংলার (Zee Bangla) পর্দায় যে সমস্ত ধারাবাহিক ভালোভাবে চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকের নায়িকা হল জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। নায়ক হিসেবে অভিনয় করছেন রুবেল দাস। সাদা মাটা ফ্যামিলি ড্রামা নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিকের প্লট।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী ভাঙতে বসেছে ধারাবাহিকের নায়ক এবং নায়িকার সংসার। এতদিন ধরে সবার জন্য এত কিছু করার পরেও তার দাম পায়নি পর্ণা। পরিবর্তে তাকে কেবল লাঞ্ছনা আর গঞ্জনাই সহ্য করতে হয়েছে। তাই অবশেষে বিচ্ছেদের পথেই হেঁটেছে পর্ণার জীবন।

চয়ন আর রুচিরাকে মিলিয়ে দিতে গিয়ে সৃজনের চোখে খারাপ হয়ে গিয়েছে পর্ণা। এরপর বাড়ির বেশ কিছু মানুষের ইন্ধনে বিচ্ছেদকেই উপযুক্ত বলে মনে করেছে সে। আর অবশেষে তাদের সম্পর্ক এসে দাঁড়িয়েছে আদালতের কাটগোড়ায়।

তবে খুব বেশিদিন এই বিচ্ছেদ যন্ত্রণা সহ্য করতে হবে না তাদের। তারই ইঙ্গিত দিল এই ধারাবাহিকের সদ্য প্রকাশিত প্রোমো। দর্শকরাও বহুদিন ধরে এটাই চাইছেন যে যত তাড়াতাড়ি সম্ভব তাদের মধ্যে ঘটা সমস্ত ভুল বোঝাবুঝি যেন মিটে যায়। এইবার এমনই কিছু ঘটতে চলেছে ধারাবাহিকের পর্দায়।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও। যেখানে দেখা যাচ্ছে আনন্দ উৎসবে মেতেছে পর্নার গোটা শ্বশুরবাড়ি। মা দুর্গার আগমনে সেজে উঠেছে প্রত্যেকে। ঢাকে কাঠি পড়ার সাথে সাথে নেচে উঠেছে সবার মন। পর্ণা আর সৃজন একসাথে হাতে হাত মিলিয়ে দর্শকদের তাদের বাড়ির পুজোয় আমন্ত্রণ জানাচ্ছে।

Back to top button