‘নতুন বিপদগুলো শেষ করুন তারপরে অন্য বিপদ আনবেন’, অনুরাগের ছোঁয়ার গল্পের উপর বিরক্ত দর্শক

দীপার জীবনে একটা বিপদ শেষ হয় না অন্য বিপদ এসে হাজির হয়! নির্মাতাদের জন্য টিআরপি কমবে ধারাবাহিকের, বেজায় চটেছে দর্শক মহল

এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। বর্তমানে টিআরপি টপার হচ্ছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র দর্শকদের অত্যন্ত কাছের। বর্তমানে এই ধারাবাহিকের মূল আকর্ষণ হয়ে উঠেছে নায়ক নায়িকার দুই যমজ সন্তান সোনা এবং রুপা।

অভাব ঘোচাতে এগিয়ে এলো দীপা

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী দীপার দাদার ব্যবসায় চলছে মন্দা। তাই এতগুলো পেট একার পক্ষে টানা সম্ভব নয় তার। তাই এই অভাবের সংসারে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিতে ছোট বড় এই সমস্ত কিছু ভুলে সামান্য মালির কাজে রাজি হয়ে যায় দীপা। তবে সমস্যাটা বাঁধে অন্য জায়গায়। যে বাড়িতে দীপা এই কাজটি করে সেই বাড়িতেই নেমন্তন্ন পায় সূর্য আর মিশকা। যদিও এই বিষয়টা দীপা এখনো অব্দি জানে না।

দীপার জীবনে নতুন বিপত্তি

এতসবের মাঝে দীপার ওপার কুনজর পরে সেই বাড়ির মালকিন এর ভাই পরাগের। কথায় কথায় দীপাকে কু প্রস্তাব দেয় সে। কিন্তু দীপা এখন নিরুপায় তাকে এই কাজটা টিকিয়ে রাখতেই হবে, শুধুমাত্র রুপার মুখের দিকে চেয়ে বিষয়গুলোকে এড়িয়ে যায় দীপা। তার এই নীরবতার সুযোগ নিয়ে দীপাকে বার বার উত্যক্ত করতে থাকে পরাগ।

নতুন ঝড় দীপার জীবনে

এখনো অব্দি দীপা, তার জীবনের অনেক সমস্যার মীমাংসা করে উঠতে পারেনি। দীপার স্বামী সূর্য এখনো অব্দি একটা মিথ্যেকে সত্যি ভেবে সবাইকে ভুল বুঝে এগিয়ে যাচ্ছে। দীপা আর সূর্যের সম্পর্কটা প্রায় ভাঙ্গনের পথে। এমন সময় সমস্যার সমাধান না এনে লেখক দীপার জীবনে ডেকে আনলো নতুন ঝড়। ফলে বিরক্ত দর্শন।

এখনো অব্দি কবিরের আসল সত্যিটা জানতে পারেনি সূর্য। মিশকার একের পর এক করে চলা অন্যায় সূর্যের নজরের আড়ালে। এমন অবস্থায় নতুন করে বিপদ জুড়ছে দীপার কপালে। অন্যদিকে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে যে কবে সবটা ঠিক হয়ে যাবে। ধারণা করা হচ্ছে এমন চলতে থাকলে খুব তাড়াতাড়ি নিজের জনপ্রিয়তা হারাবে অনুরাগের ছোঁয়া।

Back to top button