“আমি এখন বুঝতে পারছি মায়েদের কষ্টটা”, সিরিয়ালে মা হতে গিয়ে কষ্টে কাতর অহনা!

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতে যে সমস্ত ধারাবাহিক গুলি সম্প্রচারিত হচ্ছে, তার মধ্যে অন্যতম হচ্ছে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)। এই ধারাবাহিকের প্লট থেকে শুরু করে অভিনয় সবটাই দুর্দান্ত। ভিলেনের চরিত্রটি এখানে খুবই শক্তিশালী। আর এই চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত (Ahana Dutta)। এই দিন এক সংবাদমাধ্যমের কাছে নিজের অভিজ্ঞতা নিয়ে অনেকগুলি অজানা তথ্য ভাগ করে নিলেন পর্দার মিশকা।

এই মিশকা চরিত্রটি কতটা প্রিয়?

অহনা বলেন, “এটা আমার প্রথম কাজ। আর সেখানে এই চরিত্রটি অনেকটাই গুরুত্বপূর্ণ। শুরুতেই যে আমাকে এত বড়ো সুযোগ দেওয়া হয়েছে আমার উপর এতটা ভরসা করা হয়েছে সেটার জন্য আমি খুব কৃতজ্ঞ। এরপরে যেটাই করি না কেন মিশকা সারা জীবন আমার সাথে থেকে যাবে।”

দর্শকদের থেকে কতটা ভালোবাসা পান তিনি?

অভিনেত্রী বলেন, “আমায় অনেকেই গালমন্দ করেন আমি জানি কিন্তু এতে আমি ভীষণ আনন্দ পাই। আমার অভিনয়টা এখানেই সার্থক। আর অনেক পোর্টাল আছে যারা আমার প্রশংসাও করেন। আমার অভিনয়ের প্রশংসা আমি প্রায়ই শুনি সেটা আমার কাছে অনেক বড় প্রাপ্তি।”

বাড়িতে তো আরো দুটো বাচ্চা আছে, কেমন অভিজ্ঞতা?

তিনি বলেন, “হ্যাঁ বাড়িতে আমার দুটো বাচ্চা তো আছেই আর তাদের টেক কেয়ার করতে আমার খুব ভালো লাগে। আমি খুব ভালো ডগ মম। আমি কাজে আসি বলে ওদের জন্য আলাদা করে কেয়ারটেকার রাখা রয়েছে। আসল বেবির অভিজ্ঞতা না থাকলেও ওই দুটো বাচ্চাকে সামলানোর অভিজ্ঞতা আমার খুব ভালো।”

এই বেবিবাম্প নিয়ে অভিনয় করতে কেমন লাগছে?

অভিনেত্রী জানান, “এই বেবিবাম্প নিয়ে অভিনয় করাটা সত্যিই খুব কষ্টকর। আমার কোমরে ব্যথা হয়ে যাচ্ছে। আমার স্পন্ডেলাইসিস আছে তাই খুব সমস্যা হচ্ছে। এটা তো তাও অনেক হালকা কিন্তু আসল বেবিবাম্প অনেক বেশি হেভি হয়। সেখান থেকেই বুঝতে পারি মা দের কষ্টটা।”

Back to top button