অপরাধীদের ধরে দুর্যোগ কাটিয়ে বহুদিন পর কাছাকাছি স্বয়ম্ভু জগদ্ধাত্রী, আজকের সুন্দর পর্বের সাক্ষী হন টিভির সম্প্রচারেরে আগেই

বর্তমানে বাংলা ধারাবাহিকের একটি প্রথম সারির চ্যানেল জি বাংলার (Zee Bangla) সবথেকে জনপ্রিয় ধারাবাহিকটি হল জগদ্ধাত্রী (Jagaddhatri)। চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী চ্যানেল টপার এই ধারাবাহিক। ধারাবাহিকটি পুরোটাই থ্রিলার সাসপেন্স এবং অ্যাকশনে পরিপূর্ণ। এই সমস্ত গুণগুলি ধারাবাহিকটিকে ৮ থেকে ৮০ সবার কাছে জনপ্রিয় করে তুলেছে।

অবশেষে ধরা পড়েছে আসল অপরাধী

এতদিন ধরে এই ধারাবাহিকে চলছিল স্বয়ম্ভু মৃত্যু রহস্যের সমাধান। এখন সেই সমস্ত জট খুলে সব সত্যিটা চলে এসেছে জগদ্ধাত্রীর সামনে। ধরা পড়েছে আসল কালপ্রিট। আর বাদবাকি যেটুকু কাজ বাকি সেটুকুর জন্য এখন জগদ্ধাত্রির পাশে রয়েছে স্বয়ম্ভু। দীর্ঘ কয়েক দিন পর ফের একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াইয়ে নেমেছে তারা।

উত্তরবঙ্গের দেবুকে জিজ্ঞাসাবাদ করার সময় ফোন আসে তার স্ত্রীর। জগদ্ধাত্রী ফোনটা নিয়ে নিজেই প্রীতির সাথে কথা বলে। প্রীতি জগদ্ধাত্রীকে বলে দেবু যাই করে থাকুক না কেন তাকে যেন ছেড়ে দেওয়া হয়। তখন জগদ্ধাত্রী প্রীতিকে খুব ভালো মতো করে বুঝিয়ে দেয় যে স্বয়ম্ভুকে মেরে ফেলার পরিকল্পনা করার পিছনে উস্কানি মূলক কথাবার্তা বলেছিল সে যার জন্য শাস্তি তারও হতে পারে। তাই এখন থেকে যেন সে সাবধান থাকে, বেশি নাক না গলায়।

আরো পড়ুনঃ অবশেষে ধরা পড়লো দেবু, স্বয়ম্ভুর গলা শুনেই হতবাক মেহেন্দি! আজ হবে জগদ্ধাত্রীর প্রোমো এপিসোড, টিভির আগেই জেনে নিন কী হল

অন্যদিকে পুলিশ স্টেশনে এসে হাজির হয় তিন্নি। সে এসে জগদ্ধাত্রীকে বলে তাকে ফোন করে থ্রেট করা হচ্ছে। তার ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। আর সেটা করছে তার বয়ফ্রেন্ড। তখন জগদ্ধাত্রী তাকে জিজ্ঞাসা করে যে এই ছেলেটা যদি জিকে না হয় তাহলে সে কে। তখন তিনি জগদ্ধাত্রীকে জানায় যে সে তরুণতীর্থ তলা পাত্র।

May be an image of 1 person
জগদ্ধাত্রীর কাছে সবটা পরিষ্কার হয়ে যায়। কিন্তু সে কি করে ফোন করছে তিন্নিকে কারণ তরুণ তো এখন জেলে। সঙ্গে সঙ্গে তিন্নিকে দিয়ে আরো একবার ফোন করানোর পর সমস্তটা পরিস্কার হয়ে যায় জগদ্ধাত্রীর কাছে। আর জগদ্ধাত্রী তিন্নিকে বলে এবার সে এর ব্যবস্থা নিচ্ছে।

আজকের পর্বের সুন্দর অংশ

কিন্তু এই দিনের পর্বে এই সমস্ত কিছুর মাঝে যেটা সবথেকে সুন্দর বিষয় ছিল এবং দর্শকদের নজর কেড়েছিল সেটা হল বহুদিন বা বহু যুগ পর বললেও ভুল হবে না, স্বয়ম্ভু জগদ্ধাত্রী আবার কাছাকাছি আসার এই মুহূর্ত। ক্রিমিনাল ভর্তি পুলিশ স্টেশনে একে অপরকে ভালোবাসি বলে তারা। এতদিন পর আবার অনেকটা কাছাকাছি জগদ্ধাত্রী স্বয়ম্ভু। তাদের আবার একসাথে দেখে খুশি সাধুদাও।

Back to top button