বাংলায় কবীর সিং! আদৃতের আসন্ন ছবির দৃশ্য ভাইরাল, ভিডিও দেখে উচ্ছেবাবুকে ভুলে যাবে দর্শক!

বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে বেশ অন্যতম স্থান জুড়ে আছে আদৃত রায় (Adrit Roy)। ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক আদৃতকে সব থেকে বেশি পরিচিতি এনে দেয়। মিঠাই শুরু হওয়ার পর থেকে এই অভিনেতাকে উচ্ছেবাবু অথবা সিদ্ধার্থ বলেই দর্শকরা চিনেছেন। সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে তাঁর জুটি এখনো অব্দি জি বাংলার সেরা জুটি বলে গণ্য করা হয়।

অনেকেই হয়তো জেনে থাকবেন টলিপাড়ায় এই উচ্ছে বাবু কিন্তু শুরুতেই ধারাবাহিকের নায়ক ছিলেন না, বা বাংলা ধারাবাহিক দিয়ে কিন্তু তিনি তার যাত্রা শুরু করেননি। এই অভিনয় জগতে তিনি পা রেখেছিলেন সিনেমায় ভর করে। অর্থাৎ যাত্রা শুরু হয়েছিল বড় পর্দা দিয়ে।

টলিউডে তার অভিনীত একাধিক সিনেমা রয়েছে। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল আদৃত অভিনীত ছবি ‘নূর জাহান’। পরে ‘প্রেম আমার ২’ ছবিতেও আদৃত মুখ্য চরিত্রে ছিলেন। তবে বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে তেমন একটা দাগ কাটতে পারেননি অভিনেতা তা বলাই বাহুল্য। তাই সিনেমা ছেড়ে সিরিয়ালে যখন নাম লেখালেন, তখন আদৃতকে সমালোচনার মুখেও পড়তে হয়।

কিন্তু মিঠাইয়ে তার অভিনয় প্রত্যেক সমালোচকের মুখে একেবারে ঝামা ঘষে দেয়। এইবার ফের বড় পর্দায় ফিরতে চলেছেন আদৃত। সিরিয়ালে পা রাখার আগে ‘পাসওয়ার্ড’ এবং ‘পরিণীতা’র মতো ছবিতেও আদৃতকে দেখা গিয়েছিল আদৃতকে। তবে টলিপাড়ার সূত্রের দাবি, আবারো সিনেমার জগতে ফেরার জন্য এবার তিনি মেইনস্ট্রিম কমার্শিয়াল ছবিকেই বেছে নিয়েছেন।

সম্প্রতি তার আসন্ন চলচ্চিত্রের একটি ছোট্ট ক্লিপ সোশ্যাল মিডিয়ায় দর্শকদের মধ্যে কৌতূহলের সৃষ্টি করেছে। এই ছোট্ট ভিডিওটিতে দেখা গিয়েছে, আদৃত যেন তেনো প্রকারে নায়িকাকে ফিরে আসার জন্য মানানোর চেষ্টা করছে। অভিনেতার সাজ পোশাক দেখেই বোঝা যাচ্ছে একেবারেই পাগল পাগল অবস্থা তার। অনেকেই তার এই অবস্থা দেখে তাকে কবির সিং এর সাথে তুলনা করছেন।

Back to top button