তারকা হয়েও মানুষকে সম্মান করা শিখতে হয় আদৃতের থেকে, বয়সে বড় ভক্তের পায়ে হাত দিয়ে প্রণাম করল পর্দার সিদ্ধার্থ, ভিডিও দেখে মুগ্ধ দর্শক

জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছেন আদৃত রায় (Adrit Roy)। অভিনেতা এখন বং ক্রাশ। তবে এখানেই সীমাবদ্ধ নয় তার পরিচয়। তিনি কারো দাদা তো কারো ভাই আবার কারোর সন্তানতুল্য। দর্শকদের থেকে পাওয়া এই ভালোবাসাগুলোকে কখনোই নিজের অহংকার দিয়ে দূরে ঠেলে দেননি তিনি। সব সময় পরম যত্নে আপন করে নিয়েছেন।

“আমাদের উচ্ছেবাবু সিরিয়ালে খ্যাঁচাগিরি করলেও বাস্তব জীবনে কিন্তু তার মন খুব নরম”, এরকমটাই বলে থাকেন সেই ভক্তরা যারা ভারত লক্ষ্মী স্টুডিওতে বারংবার দেখা করতে গেছেন আদৃত রয়ের সঙ্গে। তাদের মধ্যে আদৃত রয় ভীষণ সহৃদয় একজন মানুষ যার মধ্যে কোন অহংকার নেই।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় একজন সাধারণ মায়ের হাত থেকে খাবার খাচ্ছেন আদৃত। খেতে খেতে হঠাৎই তাকে প্রণাম করলেন আদৃত। এমন দৃশ্য আজকের দিনে সত্যিই বিরল। এই ঘটনায় আবেগপ্রবণ হয়ে উঠলেন দর্শক মহল।

এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়। আর আদৃতের ভক্তরা এটা দেখেই বলছেন যে আদৃতের মন কতটা নরম এর থেকে সহজেই বোঝা যায়। তিনি যদি মনে হয় তাহলে যাকে খুশি তাকে প্রণাম করতে পারেন। তিনি নাকি কথাও বলেন খুব নরম স্বরে। খুব বেশি লাফালাফি, অ্যাটিটিউড দেখানো,অহংকার এসব তার মধ্যে নেই।

সেই ভিডিওতে থাকা ভদ্রমহিলা সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আগের জন্মে নিশ্চয়ই কোন পুন্যের কাজ করেছিলাম তাই এই দৈব মানুষটার সান্নিধ্যে আসতে পেরেছি। ঈশ্বর অনেক সময় নিয়ে আমার গোপাল কে তৈরি করেছেন। যতদিন যাচ্ছে তত বুঝতে পারছি এই মানুষটা একজন অমূল্য রত্ন, যত্ন করে রাখতে হবে।” আজকের দিনে যেখানে সেলিব্রিটিরা ধরাকে সরা জ্ঞান করেন, সেই জায়গায় আদৃত অনন্য।

Back to top button