ছোট পর্দায় না সোজা বড় পর্দায় ফিরছেন আদৃত! আগের ব্যর্থতা ভুলে আবারও সিনেমায় পা অভিনেতার, আনন্দে লাফাচ্ছে দর্শক

জি বাংলার (Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল মিঠাই (Mithai)। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরে বেশ কষ্ট পেয়েছিলেন দর্শকরা। শেষ শুটিংয়ের দিন দর্শকরা প্রমাণ করেছিলেন তারা কতটা এই ধারাবাহিকটিকে ভালবাসেন। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর ধারাবাহিকের নায়িকা সহ বিভিন্ন চরিত্রে থাকা অভিনেতা-অভিনেত্রীরা প্রায় প্রত্যেকেই নতুন প্রজেক্ট এর সঙ্গে যুক্ত হয়ে গিয়েছেন।

মিঠাই শেষ হওয়ার পর নায়কের ফেরার অপেক্ষায় ছিল সকলে

দর্শকরা এতদিন অধীর আগ্রহের অপেক্ষা করছিলেন কবে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থের নতুন প্রজেক্ট আসবে। এইবার দর্শকদের সেই অপেক্ষার অবসান ঘটলো। কিছুদিন আগেই জানা গিয়েছিল অন্যতম জনপ্রিয় প্রোডাকশন হাউস এসভিএফ এর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে সেই মুহূর্তে কোন প্রজেক্টের মাধ্যমে তার আবির্ভাব ঘটবে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

কিন্তু বর্তমানে জানা গেল এক বিরাট খবর। জি বাংলার সাথে চুক্তিবদ্ধ ছিলেন তিনি। সেই চুক্তি ভেঙ্গে তিনি এসভিএফ এর সঙ্গে নতুনভাবে চুক্তিবদ্ধ হন। সবাই ভাবে হয়তো কোন জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে অথবা নতুন কোন ধারাবাহিকের নায়ক হিসেবে ফিরতে চলেছেন আদৃত। কিন্তু এমনটা নয়। এবার আর ধারাবাহিক নয় সোজা বড় পর্দায় ঝাঁপ মারলেন অভিনেতা।

সৌমিতৃষার বড় পর্দায় কাজ

মিঠাই শেষ হবার পরেই জানা গিয়েছিল সৌমিতৃষা ফিরতে চলেছেন বড় পর্দায়। দেব অভিনীত প্রধান নামক চলচ্চিত্রের মধ্যে দিয়ে বড় পর্দায় ডেভিউ করতে চলেছেন তিনি। এইবার তার পাশাপাশি মিঠাই ধারাবাহিকের নায়কও সোজা বড়পর্দায় আত্মপ্রকাশ করছেন।

আদৃতের নতুন কাজ

জানা গেল এবার খুব তাড়াতাড়ি এসভিএফের নতুন সিনেমায় দেখতে পাওয়া যাবে আদৃতকে। মিঠাই শেষ হয়ে যাওয়ার পরেই আদৃতের সাথে চুক্তিবদ্ধ হয় এসভিএফ। তাই আর কোন ধারাবাহিক নয় এইবার সৌমিতৃষার মতন আদৃতও খুব তাড়াতাড়ি ফিরতে চলেছেন নতুন সিনেমায়।

Back to top button