মিঠাইয়ের পর আবার ফিরছেন আদৃত,খবর সামনে আসতেই আনন্দে আত্মহারা ভক্তরা, একেবারে নতুন রূপে ফিরবেন অভিনেতা

জি বাংলার (ZeeBangla) জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই (Mithai)। বেশ কিছুদিন হল শেষ হয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি সেই প্রথম দিন থেকে শেষ দিন অব্দি দর্শকদের অগাধ ভালোবাসা অর্জন করেছে। শেষ দিন মিঠাই এর শুটিংয় ফ্লোরে এসে নিজের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা।

এখনো পর্যন্ত জি বাংলায় (Zee Bangla) যতগুলি ধারাবাহিক সম্প্রচারিত হয়েছে তার মধ্যে সবথেকে সফল এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে এই মিঠাই (Mithai)। ধারাবাহিকের প্রধান আকর্ষণ ছিল সিদ্ধার্থ (Sidhartha) এবং মিঠাই (Mithai)। এই মেগার সূত্রে দর্শকদের মাঝে অত্যন্ত জনপ্রিয় এবং পছন্দের মুখ হয়ে উঠেছেন সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রয় (Adrit Roy)

কোন প্রজেক্টে ফিরছেন আদৃত?

এতদিন ধরে সিদ্ধার্থের ভক্তরা অপেক্ষা করছিলেন কবে তাদের প্রিয় নায়কের নতুন ধারাবাহিক আসবে। নায়িকা ইতিমধ্যেই বড় পর্দায় পা রাখতে চলেছেন। নায়কের খবর জানতে তাই উতলা হয়ে উঠেছিলেন দর্শকরা। এবার দর্শকদের সেই অপেক্ষার অবসান ঘটলো। জানা গেল আদৃতের নতুন প্রজেক্ট সম্পর্কে।

এখন প্রশ্ন হল কোন ধারাবাহিকের মাধ্যমে পুনরায় টেলিভিশন জগতে ফিরছেন আদৃত? মিঠাই ধারাবাহিকের প্রধান নায়ক হওয়ার সূত্রে এতদিন অব্দি জি বাংলার সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন এই জনপ্রিয় অভিনেতা কিন্তু বর্তমানে মিথাই শেষ আর তার সাথে সাথে তিনি সেই চুক্তিও শেষ করেছেন।

কোন চ্যানেলে দেখা যাবে তাকে?

জি বাংলার সাথে চুক্তি ভেঙ্গে এই মুহূর্তে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বাংলার অত্যন্ত জনপ্রিয় প্রোডাকশন হাউজ ভেঙ্ককটিস ফিল্মস এর সাথে। খুব তাড়াতাড়ি এই প্রোডাকশন হাউসের সম্প্রচারিত ধারাবাহিকে নায়ক হিসেবে দেখতে পাওয়া যাবে তাকে। তবে কোন চ্যানেলে আসবে এই ধারাবাহিক সেই সম্পর্কে এখনো অব্দি কিছু জানা যায়নি। সেটা জানতে আরো কিছুদিন ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে সিদ্ধার্থের ভক্তদের।

Back to top button