আবারো দুঃখের খবর টলিপাড়ায়, শ্রীলা মজুমদারের পর এবার মাধবী মুখোপাধ্যায়! চিন্তিত দর্শক মহল

নতুন বছর পড়তে না পড়তেই যেমন আলোয় সেজে উঠেছে টলি পাড়া (Tollywood), ঠিক তেমনি পরপর নক্ষত্র পতনে অন্ধকার নেমে এসেছে বাংলার অভিনয় জগতে। ইতিমধ্যেই শ্রীলা মজুমদারের জীবনাবসান এর শোক কাটিয়ে উঠতে পারেননি বাংলার বিনোদন প্রেমী দর্শক মহল। এর মাঝেই আবারো এক নতুন অন্ধকার নেমে এলো দর্শকদের জীবনে।

আমাদের চলচ্চিত্র জগতে বর্তমানে এমন একাধিক নতুন মুখ অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায় যারা দর্শকদের পছন্দের মানুষ হয়ে ওঠেন। তবে যতই এই নবাগত তারকাদের ভিড়ে টলি পাড়া গমগম করুক না কেন, বাংলা চলচ্চিত্র জগতের (Cinema) বর্ষীয়ান অভিনেতা অভিনেত্রীরা দর্শকদের (Audience) মনে সদা বিরাজমান।

ঠিক এমনই একজন বর্ষীয়ান অভিনেত্রী হলেন মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। একের পর এক হিট চলচ্চিত্রের মধ্যে দিয়ে বাংলা চলচ্চিত্র জগৎকে সমৃদ্ধ করেছেন তিনি। একাধিক নামিদামি পরিচালকদের সাথে কাজ করেছেন এই অভিনেত্রী। উত্তম কুমার থেকে সৌমিত্র, বাংলা চলচ্চিত্রের এই কিনবদন্তি অভিনেতাদের সাথে জুটি বেঁধে একাধিক চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় মৃণাল সেনের ১০০তম জন্মদিনের আয়োজন করেছিল সেখানকার একটি ক্লাব। কিংবদন্তি পরিচালকের ১০০তম জন্মদিন উপলক্ষ্যে এই স্মরণসভার আয়োজন করা হয়। সেখানে গিয়েই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হতে পারে বলেও শোনা গিয়েছিল। যদিও আপাতত তিনি মেয়ের বাড়িতে রয়েছেন। সেদিনকার ঘটে যাওয়া বিষয়গুলি নিয়ে অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় এক সংবাদমাধ্যমকে বললেন, “মৃণাল সেনের ১০০ বছরের জন্মদিনের অনুষ্ঠান। আমি তাই না করতে পারিনি। ওরাঁ মানিকদাকে নিয়েও একটা অনুষ্ঠান করেছিল, মিঠুনের আসার কথা ছিল। ও আসতে পারেনি বলে আমি যাই। কিন্তু কী অবস্থা দেখুন না, ওখানে গিয়েই আমি খুব অসুস্থ হয়ে পড়ি।”

নিজের এই অসুস্থতা নিয়ে বর্ষীয়ান অভিনেত্রী বলেন, “যে অনুষ্ঠানটি হয়েছিল, সেটা খোলা মাঠের মধ্যে হয়েছিল। মাথার উপর ছাওনি নেই, খোলা মাঠে হুহু করে ঠাণ্ডা হাওয়া বইছে। আর আমার তো বয়স হয়েছে। শরীর খারাপ হয়ে যায় মুহূর্তে। খুবই অসুস্থ হয়ে পড়ি।” হঠাৎ করেই এমন অসুস্থ হয়ে পড়ায় অনেক গুলো শ্যুটিং বাতিল করতে হয়েছে মাধবীর। একটা বাংলা ছবিতে শ্যুটিং করার কথা ছিল তাঁর। এই বিষয়ে অভিনেত্রী বললেন, “ওদের না বলে দিলাম, এই অসুস্থতা নিয়ে কীভাবে ঘণ্টার পর ঘণ্টা কাজ করব বলুন!” অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করছে দর্শক মহল।

Back to top button