একটা পোস্টার বদলে দিয়েছিল অভিনেত্রীর জীবন! কীভাবে এসেছিলেন অভিনয় জীবনে জানালেন সুস্মিতা

এই মুহূর্তে টেলিভিশনের (Bengali Television) পর্দায় কর্মরত জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। তাকে চেনেন না এমন ধারাবাহিক প্রেমী দর্শক খুব কমই রয়েছেন এই বাংলায়। এই অভিনেত্রীর অভিনয় জীবনে আসার শুরুটা আর পাঁচজনের থেকে একেবারে অন্যরকম। একটা পোস্টার বদলে দিয়েছিল তার জীবনের দিক।

‘অপরাজিতা অপু’ নামক ধারাবাহিকটির মধ্যে দিয়ে সবার প্রথমে দর্শকদের নজর কেড়েছিলেন অভিনেত্রী সুস্মিতা। তাঁর করা প্রথম এই সিরিয়ালের মধ্যে দিয়েই তিনি জায়গা করে নিয়েছিলেন দর্শকদের মনে। এরপরে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘বৌমা এক ঘর’, ‘পঞ্চমী’-র মতো একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি।

যদিও তার পরের দুটি ধারাবাহিক তেমনভাবে সারা ফেলতে পারেনি দর্শকমহলে। তবুও অভিনেত্রীর জনপ্রিয়তা এক চুলও কমেনি। বর্তমানে স্টার জলসার কথা ধারাবাহিকে প্রধান চরিত্র কথা হিসেবে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। অল্প কিছুদিনের মধ্যেই এই কথা অর্থাৎ মিস গোবর দেবী মন জিতে নিয়েছে দর্শকম মহলের।

আসানসোলের মেয়ে সুস্মিতা। ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তে হঠাৎই একটি পোস্টার বদলে দেয় তার জীবন। একদিন রাস্তায় একটি গয়নার বিজ্ঞাপন দেখার পর তাঁর অভিনয়ে জীবনে আসার ইচ্ছে জাগে। এরপর বিভিন্ন মানুষের সঙ্গে যোগাযোগ করে শেষ পর্যন্ত মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন সুস্মিতা।

তারপর অনেকগুলো বছর মডেলিং করার পর হঠাৎই ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে কাজ করার সুযোগ পান তিনি। এরপরে সেই ধারাবাহিকে তাঁর অভিনয়ের মধ্য দিয়ে বিভিন্ন পরিচালকদের নজরে আসেন সুস্মিতা। এরপর একের পর এক ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন তিনি।

Back to top button