একদিকে সোনা রূপার বুদ্ধিতে কাছাকাছি সূর্য দীপা অন্য দিকে শঙ্কর ঐশানীর জীবনে নতুন ঝড়,মোড় ঘোরানো সাত দিনে জমজমাট স্টার জলসা

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। আজকের এই প্রতিযোগিতার বাজারে সমস্ত প্রতিযোগীদের পিছনে ফেলে সিংহাসনে একা রাজ করছে এই ধারাবাহিক। প্রত্যেক সপ্তাহের মতো চলতি সপ্তাহেও এই ধারাবাহিকের টিআরপি সবচেয়ে বেশি। বেঙ্গল টপার না হতে পারলেও প্রত্যেক সপ্তাহের চ্যানেল টপার এর তকমা ধরে রেখেছে এই মেগা।

অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে আরও একটি অন্যতম ধারাবাহিক হলো হরগৌরী পাইস হোটেল। শুরুতে বেশ ভালো ফল করল মাঝে অনেকটাই দমে গিয়েছিল এই ধারাবাহিক। কিন্তু এই মুহূর্তে আবারো টিআরপিতে আকর্ষণীয় স্থান দখল করেছে এই মেগা। আবার একটু একটু করে নিজের জায়গা পাকা করছে এই ধারাবাহিক। দর্শকদের ধারণা আর কিছুদিনের মধ্যে তৃতীয় স্থান থেকে জগদ্ধাত্রীকে সরিয়ে তার জায়গা দখল করবে স্টার জলসার এই মেগা।

সম্প্রতি এই দুই ধারাবাহিকের তরফ থেকেই একটি করে প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়। যা দেখে পরবর্তী পর্ব গুলি দেখার উৎসাহ আরও দশ গুণ বেড়ে যায় দর্শকদের। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়, সোনা রুপা এবং সূর্য রয়েছে সেনগুপ্ত বাড়ির বাগানে। সেখানে বাগানে জল দেওয়ার পাইপে করে সোনা আর রুপা জল দিচ্ছে সূর্যের গায়ে। সূর্য বারণ করলেও সোনা আর রুপা বলে এখন আমরা একসাথে। সূর্যকে এই অবস্থায় দেখে তার সামনে চলে আসে দীপা। তবে তাতে খুব একটা লাভ হয় না সূর্যর সাথে সাথে এবার ভিজতে থাকে দীপাও। এই দেখে রুপা বলে এইবার মা-বাবা এক হবেই।

অন্যদিকে হরগৌড়ির পাইস হোটেলের প্রোমো দেখেও চমকে যায় দর্শকরা। এই পর্বে দেখানো হয় নায়ক এবং নায়িকা হাতে খুন্তি নিয়ে দাঁড়িয়ে রয়েছে হোটেলে। ঠিক এমন সময় একগাদা গিফট নিয়ে বেলুন দিয়ে গাড়ি সাজিয়ে ঈশানীর সামনে উপস্থিত হয় এক ব্যক্তি। আর বলে তোমাকে আর কাল থেকে রান্না করতে হবে না। কাল থেকে তুমি আমার বউ হবে এই বলেই নিজের রিভলবার বার করে সে। এ আবার কোন নতুন আপদ!

একদিকে অনুরাগের ছোঁয়ার সোনা রুপার দুষ্টুমি আর অন্যদিকে হরগৌরী পাইস হোটেলে ঈশানীর জীবনের নতুন বিপদ রূপে অভিনেতা তথাগত মুখার্জীর আগমন, একেবারে জমে ক্ষীর দর্শকদের ড্রয়িং রুম। প্রোমো দেখেই যথেষ্ট উৎসাহিত ভক্তরা। কিভাবে এই দুই ধারাবাহিকের মোড় পাল্টায় এখন সেটাই দেখার বিষয়।

Back to top button