দুই নতুন জুটি নিয়ে জি বাংলায় আসছে এসভিএফ এর নতুন সিরিয়াল! থাকছেন দারুন জনপ্রিয় তারকারা

জি বাংলায় আসছে নামকরা প্রোডাকশনের এক নতুন সিরিয়াল! থাকছেন তাবড় তাবড় তারকারা

বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, জি বাংলার সঙ্গে নামকরা প্রোডাকশন হাউসের ঝামেলা চলছে। আর তাই একের পর এক প্রোডাকশনের ধারাবাহিক ক্যানসেল হয়ে যাচ্ছে। জি বাংলার (Zee Bangla) সঙ্গে বচসার কারণে টেন্ট (Tent), এক্রোপলিশ (Acropolis), ম্যাজিক মুমেন্টস (Magic Moment), এসভিএফ (SVF) প্রোডাকশন কাজ করতে আপত্তি জানায়।

কিছু মাস আগেই জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)। কিন্তু আসার পর থেকে এখনোও পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। তাই দর্শকরা বহুদিন ধরেই অপেক্ষায় ছিল নতুন ধারাবাহিক আসার। এবার সামনে এল এক খুশির খবর। চ্যানেলে আসতে চলে খুব শীঘ্রই নতুন ধারাবাহিক। ইতিমধ্যে স্টারে দুটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। এরমধ্যে ‘লাভ বিয়ে আজকাল’ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। আর কিছুদিন পরে শুরু হবে ‘তোমাদের রানী’।

জি বাংলার আসন্ন ধারাবাহিক

জি বাংলার ভক্তরা বেশ অনেকদিন ধরেই অপেক্ষায় রয়েছে, চ্যানেলে নতুন ধারাবাহিকের প্রমো দেখার। কিন্তু সমস্যা হচ্ছিল, এক একটা প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের মনোমালিন্য হতে শুরু হয়। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। তাই চ্যানেল আজকাল বাছাই করে করে সিরিয়াল আনছে। সব জল্পনা কল্পনা শেষ করে শেষমেশ এসভিএফ প্রোডাকশন তাদের নতুন ধারাবাহিক আনতে চলেছে।

নতুন ধারাবাহিকের কাস্টিং

ধারাবাহিকের নাম ‘কাটাকুটির খেলা’ (Katakuti Khela)। জানা যাচ্ছে, প্রধান লিডে থাকবেন শার্লি মোদক, ফারহান ইমরোজ, হিয়া মুখার্জি, রেজওয়ান শেখ। পাশাপাশি নেগেটিভ রোলে থাকবেন উষশী চক্রবর্তী। জানা যায়, গল্পে শার্লি আর ফারহানের সম্পর্ক ভেঙে যায়, আর তাদের এক করতে গিয়ে তাদেরই ভাই ও বোন হিয়া আর রেজওয়ান একে অপরের প্রেমে পড়বে। কাহিনীতে থাকবে অনেক টুইস্ট। তবে জি বাংলায় আদোও আসছে কিনা এই ধারাবাহিক, তা এখনও অফিসিয়ালি জানানো হয়নি। দর্শকরা এখন শুধুই অনুমান করছেন।

পাশাপাশি ক্রিস্টাল প্রোডাকশনের (Crystal Production) নতুন ধারাবাহিক ‘মিলি’ও (mili) আসতে চলেছে। ‘মিলি’ ধারাবাহিকের প্রোমো শুটিং ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি টিভির পর্দায় আসবে নতুন এই সিরিয়াল। ধারাবাহিকের নায়ককে মোট ৫ বার ও নায়িকাকে একবার এরমধ্যে চেঞ্জও করা হয়। খুব বাছাই করে চরিত্রের সঙ্গে মানানসই লুকে তারকাদের নিয়ে আসা হচ্ছে।
Bengali serial

Back to top button