দর্শকদের জন্য সুখবর, খুব তাড়াতাড়ি স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘মুক্তি’, জানেন কোন হাউসের এই সিরিয়াল?

একের পর এক নতুন ধারাবাহিক আসছে বাংলা সিরিয়াল (Bengali Serial)-র দর্শকদের জন্য। চ্যানেল কর্তৃপক্ষ এখন দর্শকদের পছন্দকেই সবার আগে প্রাধান্য দিচ্ছে। দর্শকদের পছন্দ না হলে সিরিয়ালের টিআরপি (TRP) উঠবে না। তাই টিআরপি কম হলেই নতুন-পুরনো নির্বিশেষে বন্ধ করে দেওয়া হচ্ছে একের পর এক সিরিয়াল। সেই জায়গা পূরণের জন্য আসছে নতুন সিরিয়াল।

যত দিন যাচ্ছে বাংলা বিনোদনের একটি বড় অংশ, ধারাবাহিক প্রদর্শনের জন্য চ্যানেলের সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। স্টার জলসা, জি বাংলা, কালার্স বাংলা, আকাশ ৮, সান বাংলা সহ একাধিক চ্যানেলে একাধিক নতুন ধারাবাহিক আসছে। যার ফলে কোনটা দেখবেন আর কোনটা দেখবেন না এই নিয়ে দ্বিধায় পড়ে যাচ্ছে দর্শকরা। যার দরুন অনেক ভালো ভালো বিষয়বস্তু সম্পন্ন ধারাবাহিক গুলিও আড়াল হয়ে যাচ্ছে দর্শকদের থেকে।

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির টিকে থাকার পিছনে একটি বড় অংশ দখল করেছে টিআরপি। যে ধারাবাহিকের টিআরপি বেশি অর্থাৎ বেশিরভাগ দর্শক যে ধারাবাহিকটিকে দেখতে পছন্দ করছেন সেই ধারাবাহিকটি সম্প্রচারিত হয়। অন্যদিকে যে ধারাবাহিকের টিআরপি কম সেটিকে অকালেই বন্ধ করে দেওয়া হয় চ্যানেলের তরফ থাকে।

বাংলা ধারাবাহিকের চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। কিছুদিন আগেই জানা গিয়েছিল স্টার জলসায় পাঁচটি জনপ্রিয় প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক খুব তাড়াতাড়ি সম্প্রচারিত হবে। তবে সেই সময় কোন সময়সূচি নিশ্চিত করা হয়নি। এইবার এই পাঁচটি প্রোডাকশন হাউজের মধ্যে একটি প্রোডাকশন হাউসের ধারাবাহিকের প্রকাশকাল ঠিক করা হলো।

স্টার জলসায় যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। ধারাবাহিকটির নাম মুক্তি। তবে এখনো অব্দি এই ধারাবাহিকের প্রোমোর শুটিং শেষ হয়নি। আগামী সপ্তাহে শেষ হবে এই শুটিং। আর তারপরেই প্রকাশ পাবে মুক্তির প্রথম প্রোমো।

Back to top button