বড়দিনের টনিক ও প্রজাপতির চূড়ান্ত সাফল্যতার পর মুখ থুবড়ে পড়বে প্রধান! নতুন মুখ সৌমিকে নিয়েই কি ডুবলেন দেব!

বেশ কিছুদিন ধরেই দেব অভিনীত প্রধান (Pradhan) ছবির সম্প্রচারের জন্য মুখিয়ে ছিলেন দেবপ্রেমীরা। দেখতে দেখতে চলে এলো সেই মুহূর্ত। গতকাল অর্থাৎ ২২শে ডিসেম্বর প্রকাশ পেল প্রধান। আর এই একই দিনেই প্রকাশ পেল মিঠুন চক্রবর্তী অভিনীত কাবুলিওয়ালা।

এই দুই সিনেমা নিয়ে মেতে থাকলেও, এদের সাফল্যের অনেকটা অংশে ভাগ বসিয়েছে শাহরুখ খান অভিনীত ডানকি (Dunki)। অর্থাৎ বর্তমানে বাঙালিরা কোনটা ছেড়ে কোনটা দেখবেন সেটাই ঠিক করে উঠতে পারছেন না। তবে এই তালিকায় যে সবার উপরে ভক্তদের মনে ডানকিই রাজ করছে সেটা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

ফিরে আসা যাক প্রধানে। প্রধান চলচ্চিত্রটির মধ্যে দিয়েই টেলিভিশনের মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু প্রথমবার বড়পর্দায় পা রাখলেন। তাই স্বাভাবিকভাবেই এই ছবিটি নিয়ে তার মনে আশা-আকাঙ্ক্ষা একেবারে শীর্ষে। সেই আশা কতটা পূরণ করতে পারলো প্রধান?

জানা গিয়েছে, প্রথম দিন বক্স অফিসে কাবুলিওয়ালার কালেকশন যেখানে ৫৮ লক্ষ সেখানে প্রধান মাত্র ৩৮ লক্ষ। অর্থাৎ বোঝাই যাচ্ছে প্রধানের থেকে কাবুলিওয়ালার ক্রেজ বাঙ্গালীদের মধ্যে অনেকটাই বেশি। প্রথম দিনের অনুপাতে প্রধানকে “ফ্লপ” বললেও তেমন ভুল হবে না।

শেষবার বড়দিনে টনিক আর প্রজাপতির এক অভূতপূর্ব সাফল্যের পর প্রথম দিনেই এমন ভাবে মুখ থুবড়ে পড়ল প্রধান! টেলিভিশনের সব থেকে হিট নায়িকা সৌমিতৃষার প্রথম ছবি কি তাহলে ফ্লপ? সৌমিকে নিয়ে দেবের এই ভরাডুবি বেশ ভাবাচ্ছে মিঠাই ভক্তদের। সবে কাটলো প্রথম দিন, এরপর কি হয় সেটাই দেখার বিষয়।

Back to top button