আবার জলসায় ফিরলেন গৌরব, নতুন জুটির সাথে প্রথম ঝলক সামনে আসতেই খুশি ভক্তরা, জানুন সম্প্রচারের তারিখ!

বাংলা টেলিভিশন (Bengali Television) জগতে একজন অন্যতম মুখ হলেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। শেষবার গাঁটছড়া ধারাবাহিকে নায়কের রূপে দেখা মিলেছে তার। ধারাবাহিকটির শেষ হওয়ার পর থেকেই দর্শকরা মুখিয়ে ছিলেন এটা জানার জন্য, যে আবার কবে এই অভিনেতাকে দেখা যাবে নতুন ধারাবাহিকে।

বর্তমানে শুধুমাত্র টেলিভিশন (Bengali Television) নয়, তার পাশাপাশি চলচ্চিত্র জগত (Bengali Cinema) এবং ওটিটি (OTT) মাধ্যম সব জায়গাতেই অবাধ বিচরণ এই অভিনেতার। তাকে বেশ পছন্দ করেন ভক্তরা। তার পুনরায় আগমনের খবর শুনতেই হইচই পড়ে গেল দর্শক মহলে।

জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি আবারো স্টার জলসার (Star Jalsha) হাত ধরেই দর্শকদের (Audience) সামনে উপস্থিত হতে চলেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। এখন প্রশ্ন হচ্ছে কবে এবং কোন নতুন প্রজেক্টে দেখা যাবে তাকে? সেটাই জানাতে চলেছি আজকের এই প্রতিবেদনে।

জানা যাচ্ছে এই নতুন প্রজেক্টে তিনি একা নন, তার সাথে জলসায় দেখা যাবে পরান বন্দ্যোপাধ্যায়ের (Paran Bandopadhyay) মতো বর্ষিয়ান অভিনেতাকেও। তার পাশাপাশি থাকবেন অভিনেত্রী অরুনিমা ঘোষ। বেশ মজার এক কাহিনী নিয়েই ফিরছেন তিনি।

আগামী ৩১ ডিসেম্বর, ঠিক দুপুর একটায় টেলিভিশনে প্রথমবার সম্প্রচারিত হবে ব্লকবাস্টার কীর্তন। এবার আর শাশুড়ি বৌমা নয়, এইবার শ্বশুর বৌমার লড়াই এর এক মিষ্টি গল্প দেখা যাবে এখানে। আর এখানেই অভিনেত্রী অরুণিমার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে।

Back to top button