মিঠাই রানী এবার আসছে বড় পর্দায়! নায়ক হচ্ছেন সুপারস্টার দেব! ছবি সামনে আসতেই চাঞ্চল্য ভক্তদের মধ্যে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম সফল ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। তার সঙ্গে এই চরিত্রে বিশেষ সাফল্য এবং জনপ্রিয়তা পেয়েছে অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। এই সিরিয়ালের অভিনয় নায়িকার প্রথম অভিনয় না হলেও এই চরিত্রে সর্বাধিক প্রশংসা পেয়েছে এই বাঙালি নায়িকা।

যে কোনো তারকাকে নিয়েই মাঝে মাঝে বিভিন্ন ধরনের গুজব রটে যায় যার সঙ্গে বাস্তবের কোন মিল থাকে না। মিঠাই রানীর সঙ্গে এমনটাই হয় মাঝে মাঝে। কোন কোন ক্ষেত্রে সেইসব গুজব সত্যি হলেও বেশিরভাগ ক্ষেত্রেই সেগুলো মিথ্যে প্রমাণিত হয়।

এবার নায়িকাকে নিয়ে নতুন এক গুজা বোর্ডে গেছে যা নিয়ে উচ্ছ্বসিত তার ভক্তরা। শোনা যাচ্ছে এবার নাকি নায়িকা কে ছোট পর্দা থেকে দেখা যাবে বড় পর্দায়। হ্যাঁ, সিনেমায় নামতে চলেছে এই অভিনেত্রী। আর যেমন তেমন নায়ক নয় একেবারে সুপারস্টার দেবেন নায়িকা হতে চলেছে সৌমী।

dev

গতকাল ছিল সরস্বতী পুজো এবং সেই পুজোর দিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যা নিয়ে নতুন আলোচনা শুরু হয়ে গেছে। ওই ছবিতে দেব, মিঠাই এবং রোহন ভট্টাচার্যকে একসঙ্গে দেখা গেছে। মিঠাই পরেছে হলুদ রঙের একটি শাড়ি। একেবারে সাক্ষাৎ মা সরস্বতী। আর এই ছবি ছড়িয়ে পড়তেই চারিদিকে খবর রটে গেছে যে এবার নাকি সিনেমা করতে চলেছে এই অভিনেত্রী।

এ খবর সত্যি না মিথ্যে সেটা জানা যায়নি তবে এটা সত্যি হলে যে সব থেকে বেশি খুশি হবে মিঠাইয়ের দর্শকরা সেটা বলাই বাহুল্য। প্রসঙ্গত এর আগেও অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে ছোট পর্দা থেকে দেবের বিপরীতে প্রজাপতি সিনেমায় দেখা গেছে অভিষেক করতে। ফলে ছোট পর্দার নায়িকারা এখন যে শুধু পর্দায় সীমাবদ্ধ এমনটা নয়।

Back to top button