বিয়ের চর্চার মাঝেই এবার বড়ো ঘোষণা করলেন ছোটো পর্দার ‘সিদ্ধার্থ’, ভক্তদের দিলেন দরুন চমক!

বাংলা টেলিভিশন (Bengali Television) জগতের নামী তারকাদের মধ্যে অন্যতম মুখ হলেন অদৃত রায় (Adrit Roy)। জি বাংলার এককালীন বিখ্যাত এবং হিট ধারাবাহিক মিঠাই (Mithai) -তে নায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। আর সেখান থেকেই এক বিশাল জনপ্রিয়তা অর্জন করেন অভিনেতা আদৃত। তবে এর মাঝেই এক বড় ঘোষণা করলেন সবার প্রিয় সিদ্ধার্থ।

কাজের সূত্রে, আদৃতকে এরপর দেখা যাবে পাগল প্রেমী নামক এক সিনেমাতে। এসভিএফ প্রযোজনায় এই ছবিটি তৈরি হচ্ছে। একদম কমার্শিয়াল জঁর ছবি এটি এবং এর শ্যুটিংও প্রায় শেষের পথে। পাগল প্রেমীতে আদৃতের নায়িকা হিসেবে দেখা যাবে মুনমুনকে। আদৃতকে বড় পর্দায় দেখার জন্য একেবারে মুখিয়ে রয়েছেন দর্শক মহল।

বহুদিন আগের থেকেই দর্শকদের মনে একটা পাকাপোক্ত জায়গা করেই নিয়েছিলন আদৃত রায়। এইবার সেই জায়গা আরো একটু পাকা করলেন তিনি। সিদ্ধার্থ, সিড, উচ্ছেবাবু হিসেবে সকলেই চেনেন তাঁকে। ধারাবাহিকের কাজে শেষ হলেও, এখনও সেই রেশ কাটিয়ে উঠতে পারেননি দর্শক মহল। এখনো তাকে নিয়ে চর্চা তুঙ্গে। তবে তার আগে দিলেন বড় চমক অনুরাগীদের।

এতদিন কেবলমাত্র ফেসবুকেই একটি অ্যাকাউন্ট ছিল আদৃতের। তবে সোশ্যাল মিডিয়ায় সেভাবে কোনো কালেই সক্রিয় থাকতে দেখা যেত না অভিনেতাকে। তবে এবার এক নতুন উদ্যোগ নিলেন তিনি। অভিনেতাদের অনুরাগীদের জন্য খুশির খবর। ইনস্টাগ্রামে এলেন আদৃত।

একটি ভিডিও করে সেই সুখবরটাই দিলেন তিনি। অভিনেতাকে বললেন, “নমনস্কার। সবাইকে হ্যালো। অনেকদিন ধরেই সবার অভিযোগ কেন আমি সামাজিক মাধ্যম থেকে দূরে। আর সবার কথা মাথা রেখে, পরিবার-বন্ধু সহকর্মীদের চাপে পড়ে অ্যাকাউন্ট খুললাম ইনস্টাগ্রামে। আরও অ্যাক্টিভ হওয়ার চেষ্টা করব এবার থেকে।” এই মুহূর্তে সেখানে হাতে গুনে পাঁচটি ছবি আপলোড করা হয়েছে। মাত্র ৬ দিন আগে খোলা হয়েছে এই ইনস্টাগ্রাম আইডিখানা। ফলোয়ার্সের সংখ্যা হয়েছে ১০ হাজার। তবে মাত্র ১ জনকে ফলো করছে ‘উচ্ছেবাবু’। আর সেটা হল তাঁর পরের ছবি ‘পাগল প্রেমী’র প্রযোজনা সংস্থা এসভিএফ।

Back to top button